বাংলাদেশে বিশ্বমানের ইকমার্স প্ল্যাটফরম তৈরির প্রতিশ্রুতি দিয়ে যাত্রা শুরু করেছিল স্টোরিয়া। এরই ধারাবাহিকতায় ডিসেম্বরের শুরু থেকেই স্টোরিয়াতে আসছে নিত্য নতুন ফিচার। একটি আধুনিক, দৃষ্টিনন্দন ও কার্যকরী অনলাইন স্টোর তৈরির জন্য এতে থাকছেঃ
  • থিম কাস্টমাইজেশন সুবিধা
  • কাস্টম পেইজ বানানোর ব্যবস্থা
  • FBStore ইন্টিগ্রেশন
  • কাস্টমার ম্যানেজমেন্ট
  • SMS নোটিফিকেশন ইন্টিগ্রেশন
  • bKash ইন্টিগ্রেশন
  • সব ধরনের শিপিং মেথড ইন্টিগ্রেশন
  • SEO ইন্টিগ্রেশন

 

থিম কাস্টমাইজেশন সুবিধাঃ

Dhrubo

 

আধুনিক ইকমার্স স্টোরের প্রাথমিক চাহিদাই হলো একটি চিত্তাকর্ষক ওয়েবসাইট যেখানে কাস্টমার এসে খুব আরামদায়ক অনুভূতি পাবেন এবং তার দরকারি তথ্যগুলো খুব সহজেই পেয়ে যাবেন। এই জন্য আধুনিক ইকমার্স ওয়েবসাইটে আসছে নিত্যনতুন সংযোজন। স্টোরিয়াতে এসেছে নতুন থিম আর্কিটেকচার। এখন আপনার স্টোর থিম আগের চেয়েও অনেক বেশী ফিচারসমৃদ্ধ এবং অনেক বেশী কাস্টমাইজেবল। নতুন এই থিমগুলতে মার্চেন্ট চাইলেই তার কোন নির্দিষ্ট পণ্যকে অথবা নির্দিষ্ট কোন ক্যাটাগরির পণ্যকে হাইলাইট করতে পারবেন; পারবেন কোন নির্দিষ্ট পণ্যকে অ্যাডভার্টাইজ করতে। সব পণ্যের সোশ্যাল মিডিয়া শেয়ারিং সুবিধাও থাকছে। নতুন থিমগুলোতে চাইলে পাল্টে দিতে পারেন আপনার পছন্দের ব্যাকগ্রাউন্ড কালার, ফন্ট, বাটন কালার ইত্যাদি।

আর নতুন থিমগুলো আধুনিক যেকোন সফল ইকমার্স স্টোরের লেয়াউট অনুসরণ করেই বানানো।

 

কাস্টম পেইজ বানানোর ব্যবস্থাঃ

ওয়েবসাইটে নিজের তথ্য সম্পূর্ণরূপে তুলে ধরতে একজন অনলাইন স্টোর এর মালিক এখন নিজের মত ওয়েব পেইজ অ্যাড করতে পারেন তার সাইটে। ওয়েবপেইজ এডিট করার জন্যে রয়েছে সহজবোধ্য একটি ওয়েব এডিটর।

 

FBStore ইন্টিগ্রেশন ঃ

আমাদের অনলাইন মার্চেন্টদের একটি বড় অংশ ফেইসবুকে পেইজের মাধ্যমেই পণ্য বিক্রি করে থাকেন। এখন আপনার অনলাইন স্টোরকে ফেইসবুক পেইজের সাথে কানেক্ট করা খুবই সহজ স্টোরিয়া অ্যাডমিন প্যানেল থেকে। যেকোন অনলাইন মার্চেন্ট ফেইসবুকেই তার স্টোর এর প্রোডাক্ট দেখাতে পারবেন এবং পণ্য বিক্রি করতে পারবেন।

 

কাস্টমার ম্যানেজমেন্টঃ

কাস্টমার এখন স্টোরে নিজের অ্যাকাউন্ট ক্রিয়েট করতে পারবেন আর কার্টে পণ্য যোগ করে রেখে দিতে পারবেন। পরে সুবিধামত সময়ে এসে পণ্য কিনে নিতে পারেন। বারবার শিপিং অ্যাড্রেস দেয়ার ঝামেলা নেই। আর মার্চেন্টদের জন্য আছে নিজের কাস্টমার এর ব্যাপারে আর অধিক তথ্য জানার সুযোগ।

 

SMS নোটিফিকেশনঃ

মার্চেন্ট তার স্টোরে কোন প্রোডাক্ট এর অর্ডার প্লেস হলেই পাবেন SMS এ নোটিফিকেশন। আপনার স্টোরে কোন কাস্টমার যদি কোন মেসেজ দেয় তাহলেও ফোনে চলে যাবে এসেমেস। ব্যবসা হবে আপনি যেখানেই থাকুন না কেন?

 

bKash ইন্টিগ্রেশনঃ

বাংলাদেশের ক্রেতাদের পরিপ্রেক্ষিতে বিক্যাশ একটি অপরিহার্য পেমেন্ট মেথডে পরিণত হয়েছে। তাই মার্চেন্টরা পাবেন তাদের ক্রেতাদের জন্যে বিক্যাশে পেমেন্টের সুযোগ। আর ক্যাশ অন্য ডেলিভারি সুবিধা তো আছেই।

 

সব ধরনের শিপিং মেথড ইন্টিগ্রেশনঃ

মার্চেন্টদের জন্য রয়েছে বিভিন্ন রকম শিপিং মেথড ইন্টিগ্রেট করার সুযোগ। কোন পণ্যে ফ্রি ডেলিভারি দিবেন; কোন পণ্য যদি ক্রেতা স্টোর থেকে পিক আপ করতে চায় তার সুযোগ। আর বিভিন্ন অঞ্চলভেদে বিভিন্ন শিপিং রেট নির্ধারনের সুযোগও থাকছে।

 

SEO ইন্টিগ্রেশনঃ

অনলাইন মার্চেন্টদের একটি বড় মাথাব্যথার কারণ হল সাইটের জন্যে SEO সুবিধা ইন্টিগ্রেট করা। সার্চ ইঞ্জিনে আপনার সাইটের র‍্যাংক বাড়ানোর জন্য স্টোরিয়াই দিচ্ছে টুলস। স্টোরিয়া SEO টুলস ব্যবহার করে আপনার অনলাইন স্টোরকে সার্চ ইঞ্জিন র‍্যাংকে উপড়ে তুলে আনতে পারেন আর এতে করে বাড়বে আপনার সাইটের ট্রাফিক।

 

এই সব সুবিধাই ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে নতুন বর্ধিত কলেবরে আসতে যাচ্ছে স্টোরিয়ার প্ল্যাটফর্মে। স্টোরিয়া ডেভেলাপার টিম নিরলসভাবে কাজ করে যাচ্ছে অনলাইন মার্চেন্টদের যেকোন সমস্যা সমাধানে। স্বপ্নের অনলাইন স্টোর আর কোন দূর স্বপ্ন নয়, এখন একটি বাস্তব স্বপ্ন।

(Visited 253 times, 1 visits today)
1

Comments