দেশ ও বিদেশের ইকমার্স খবরাখবর সম্বলিত সাপ্তাহিক আয়োজন স্টোরিয়া ইকমার্স ডাইজেস্ট। ইকমার্সের আলোচিত খবর, পত্রিকার লিংক, ইভেন্টের লিংক, সাক্ষাৎকার এখন পাবেন এক জায়গাতেই। চলুন এবার দেখে নেই এক নজরে গত ৭ দিনে ঘটে যাওয়া ইকমার্সের হালচাল।

আলোচিত ইকমার্স ইভেন্টঃ 

  • সুইজারল্যান্ডের জেনেভাতে গত ২৭ এপ্রিল শেষ হলো জাতিসংঘের বাণিজ্য ও উন্নয়নবিষয়ক সংস্থা (আঙ্কটাড) আয়োজিত ‘আঙ্কটাড ই-কমার্স উইক- ২০১৭’। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর উদ্যোগে বাণিজ্য মন্ত্রণালয়ের ডব্লিউটিও সেলের মহাপরিচালক মো. মুনির চৌধুরীর নেতৃত্বে বাণিজ্য মন্ত্রণালয়, অর্থ মন্ত্রণালয়, বাংলাদেশ ব্যাংক, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিনিধি, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের উপদেষ্টা শমী কায়সারসহ মোট আট সদস্যের একটি প্রতিনিধিদল এতে অংশ নেয়।
    এ সংক্রান্ত বিস্তারিত খবর পাবেন এখানে
  • বাংলাদেশ এন্টারপ্রেনিয়ারস অব স্কিটি ট্রেইনিজ (বেষ্ট) এবং বিসিক এর স্কিটি উদ্যোক্তাদের পন্য প্রদশর্নী এবং শিশু বিনোদন এর আয়োজন করা হয়েছে। ৫,৬,এবং ৭ মে ২০১৭ স্কিটি উত্তরাতে মেলা অনুষ্ঠিত হবে।
    মেলার স্থানঃ SCITI Auditorium
    Small & Cottage Industries Training Institute (SCITI)
    House No.-24/A, Road No.-13/A
    Sector No.-06, Uttara Model Town
    Dhaka-1230
    এ সংক্রান্ত বিস্তারিত খবর পাবেন তাদের পেইজে
  • আইসিটি ডিভিশনের আয়োজনে ‘জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন পুরস্কার’ প্রতিযোগিতায় ‘বিজনেস এন্ড কমার্স’ ক্যাটাগরিতে রানার আপ হলো ফেসবুকে পণ্য বিক্রির মোবাইল অ্যাপ ‘শপ আপ’। বৃহস্পতিবার সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে তরুণ উদ্যোক্তাদের হাতে এ পুরস্কার তুলে দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
    এ সংক্রান্ত বিস্তারিত খবর পাবেন প্রথম আলো তে।

 

আলোচিত ইকমার্স অফারঃ 

  • চলছে “রকমারি-অন্যপ্রকাশ অনলাইন বইমেলা”। চলছে ২৭-৭০% পর্যন্ত ছাড়! হুমায়ূন আহমেদের অসাধারণ সব উপন্যাসসহ অন্যপ্রকাশের বেস্ট সেলার সব বই কিনুন আকর্ষণীয় এই ছাড়ে ১৫ ই মে পর্যন্ত। বিস্তারিত রকমারি.কমের পেইজে
  • ৩০ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত চলছে বাগডুম কিডস উইক। বেবি কেয়ার, ডায়পার, খেলনা, কাপড় চোপড় সহ বাচ্চাদের পণ্য সামগ্রীতে থাকছে ৬১% পর্যন্ত ছাড়। ভিজিট করতে হবে এখানে
  • অনলাইন কেনাকাটায় গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে হাজির হল দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিল ডটকম। বিখ্যাত সব ব্র্যান্ডের আপডেটেড সব হ্যান্ডসেট, টেলিভিশন ও গেজেটসহ সব ধরণের পণ্য গ্রাহকরা ০% ইন্টারেস্টে, ৩ অথবা ৬ মসের কিস্তিতে কিনতে পারবেন। খবরে বিস্তারিত।
  • গিভেঞ্চি, নিনা রিচি, এলিজাবেথ আর্ডেন, প্যাকো রাবান- এর মতো তিন শতাধিক ব্র্যান্ডের পণ্য এখন থেকে পাওয়া যাবে দারাজ বাংলাদেশের ওয়েবসাইটে। সম্প্রতি দারাজ বাংলাদেশ ও লাগেজ আমদানিকারক প্রতিষ্ঠান বেস্টইন ব্র্যান্ডসের এবিষয়ে একটি চুক্তি করেছে। এখানে বিস্তারিত। 
    এই ছিল গত সপ্তাহের হালচাল। আগামী শুক্রবার নতুন সপ্তাহের খবরাখবর নিয়ে আপনাদের সামনে হাজির হবো। আর আপনাদের নিজেদের কোন অনলাইন শপের ইভেন্ট নিউজ বা কোন চালু অফার থাকলে তা আমাদের কে জানাতে পারেন এখানে। আমরা আমাদের সাপ্তাহিক আয়োজনে সেই অফারগুলোকে উল্লেখ করে দিবো। সবার ছুটি আনন্দে কাটুক।
(Visited 178 times, 1 visits today)
0

Comments